রামেকে একদিনে ৫ জনের মৃত্যু

রামেকে একদিনে ৫ জনের মৃত্যু

রাজশাহীতে কিস্তি আদায়ে এনজিও কর্মীদের বাড়ি বাড়ি হানা বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা
রাজশাহীতে কিস্তি আদায়ে এনজিও কর্মীদের বাড়ি বাড়ি হানা বিপাকে ক্ষুদ্র ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত দুই জন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যান। করোনা আক্রান্ত মারা গেছেন মইনউদ্দিন (৬০) নামের এক ব্যবক্তি। তিনি নগরীর নওদাপাড়া এলাকার বাসিন্দা। হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তিনি মারা যান। করোনা আক্রান্ত আরো একজন মারা গেছেন হাসপাতালের আইসিইউতে। তার নাম জানা যায়নি।

এছাড়াও এ হাসপাতালে করোনার উপসর্গে নিয়ে তিনজন মারা গেছেন। ২২ নম্বর ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে রাত আড়াইটায় মারা যায় চাঁদ আলী (৬৫)। চাঁদ আলীর বাড়ি মেহেরপুর জেলায়। হাসপাতালের কেবিনে রাত সাড়ে তিনটায় উপসর্গ নিয়ে মারা যায় মোসলেমা খাতুন (৬৬)। মোসলেমা বসবাস করেন ঢাকায়। আরেকজনের নাম পাওয়া যায়নি। মঙ্গলবার রাতের বিভিন্ন সময়ে রামেক হাসপাতালের তাদের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, মঙ্গলবার রাতে যে পাঁচজন মারা গেছে তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে নির্দেশনা দেয়া হয়েছে। মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয় বলে তিনি জানান।

ডা. সাইফুল ফেরদৌস বলেন, হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৫৬ জন জন ভর্তি আছেন। এদের মধ্যে করোনা শনাক্ত রোগী চিকিৎসা নিচ্ছেন ৫৭ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৯৯ জন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply